যৌন ক্ষমতা বৃদ্ধিতে ফল

যে সব পুরুষদের যৌন ক্ষমতা কম তাদের ক্ষেত্রে ফলের চিকিৎসায় শুক্রবৃদ্ধি হবে ও শরীরে বল বাড়বে। ফলের চিকিৎসা শুরু করার আগে অন্তত দু দিন পর পর চার টেবিল চামচ করে নারিকেলের জল দিনে চার পাচ বার খেতে হবে। এতে মুত্র নি:সরনের কাজ ভাল হবে এবং কোষ্ঠও পরিষ্কার থাকবে।
         তরমুজ বিশেষ করে গরমকালে যখন পাওয়া যায় প্রতিদিন চার থেকে পাচ বার খেতে পারলে এবং প্রতিবার তরমুজ খাওয়ার পর এক টুকরো মিশ্রি চুষলে প্রসাব পরিষ্কার হয় এবং শুক্রবৃদ্ধি পায়।পানি তেষ্টা পেলে পানির বদলে সামান্য চিনি দেওয়া দুধ খাবেন।তালজাতীয় ফল খেলেও শুক্রবৃদ্ধি  হয় এবং শরীর তাজা থাকে।
           তাপ জনিত কারণে শুক্র ধারণ করা ক্ষমতা কমে যায় সেসব ক্ষেত্রে কমলালেবু খেলে শরীরে তাপ কমবে ও শুক্র ধারণ করা যাবে।
          পাকা মিষ্টি আমের রস বের করে সম পরিমান খাটি মধু মিশিয়ে খেলে শরীরে বল বৃদ্ধি হবে এবং যৌনশক্তি বাড়বে। পাকা আম দুধের সঙ্গে মিশিয়ে খেলেও সমান উপকার পাওয়া যাবে। এছাড়া ফলের মধ্যে তাল জাতীয় ফল,কিসমিস তো এসব ক্ষেত্রে উপকার দেয়ই। পাকা ডুমুরের উপকারিতাও কম নয়।
         মিষ্টি জাতের আম,আড়ু,কলা,আপেল,আঙুর এবং খজুর নিয়মিত খেলে শরীরের সাধারন শক্তি বাড়ে এবং ব্রেন,লিভার,হার্ট ও শরীরের অন্যান্য অঙ্গ প্রতঙ্গের জীবনীশক্তি বাড়ে এবং যৌনশক্তি বাড়ে। প্রতিদিন যদি বাদাম,চিলগোজা,পেস্তা,আখরোট,খোবানি,ভাল জাতের আম,আঙ্গুর,আপেল,জাম,কলা এবং সময়ের ফল নিয়ম করে যতটা সহ্য হবে  খাওয়ার অভ্যাস করেন  তাতে হার্ট ও কিডনির উপকার হবে সেই সঙ্গে প্রজনন ক্ষমতাও বাড়বে।
          অব্যর্থ পুনযৌবনঃ
মাছ মাংস ডিম খেলে শক্তি বৃদ্ধি হয়- সেটা কিন্তু সব সময় ঠিক নয়। এর থেকে মিষ্টি আমের রসের সঙ্গে মধু মিশিয়ে খেলে শরীরের শক্তি তো বাড়বেই সেই সাথে যৌন শক্তির বৃদ্ধি হবে। আমের সময় পাকা আমের রসে দুধ মিশিয়ে খাওয়া যেতে পারে এতে যৌনশক্তি অবশ্যই বৃদ্ধি পাবে। তবে কোন মতে টক আম নয় এতে উপকারের চেয়ে ক্ষতিই বেশি।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url